আজম খান,বাঘারপাড়া (যশোর):  ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশোরের বাঘারপাড়া উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রত্যাহারের শেষ দিনে  ৮ জন চেয়ারম্যান, ২২ জন সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা দদস্য ২ জন মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে প্রার্থীরা রিটার্নিং অফিসারের কার্যালয়ে হাজির হয়ে প্রত্যাহারের আবেদন দাখিল করেন।
সুত্র জানিয়েছে, জহুরপুর ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাজী সিরাজুল ইসলাম ও আজিজুর রহমান।                        বন্দবিলা ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রাথী সাবেক চেয়ারম্যান শওকত হোসেন মন্ডল ও আওয়ামীলীগ নেতা সাইফুজ্জামান চৌধুরী ভোলা।
রায়পুর ইউনিয়ন থেকে ৩ নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য নিয়ামত হোসেন, সিরাজুল ইসলাম, ৪ নং ওয়ার্ড থেকে তাসনীম আলম ও মহিদুল ইসলাম।
নারিকেলবাড়ীয়া ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শওকত হোসেন, সাধারন সদস্য ২নং ওয়ার্ড থেকে মোবারেক আলী, ৩ নং ওয়ার্ড থেকে মাসুদ রানা , ৯ নং ওয়ার্ড থেকে জিল্লুর রহমান ও হারুন অর রশিদ।
ধলগ্রাম ইউনিয়ন থেকে ৫ নং ওয়ার্ডের সাধারণ সদস্য জমির উদ্দিন। দরাজহাট ইউনিয়নের সংরক্ষিত ১ নং ওয়ার্ড থেকে জেসমিন নাহার, ৬ নং ওয়ার্ড থেকে সমির কুমার বিশ্বাস।
বাসুয়াড়ি ইউনিয়ন থেকে সংরক্ষিত ২নং ওয়ার্ডের মিতা রাণী, ৯ নং ওয়ার্ডের সাধারণ সদস্য আব্দুল মান্নান ও আলমগীর হোসেন। দোহাকুলা ইউনিয়ন ১ নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য জাকির হোসেন,  জাকির হোসেন, শরিফুল ইসলাম ও ফুল মিয়া , ৪ ও ৫ নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য শফিকুল ইসলাম ও ইসমাইল  হোসেন।
জামদিয়া ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শামীম রেজা , সাইফুল ইসলাম ও জাহাঙ্গীর আলম।   ২ নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য জাহাঙ্গীর আলম লাড্ডু, ৭ নং ওয়ার্ড থেকে সোহাগ মোল্যা,  ৮ নং ওয়ার্ড থেকে মিরাজুল ইসলাম ও ৯ নং ওয়ার্ড থেকে ইসমাইল হোসেন।